সাইফুল ইসলাম:
কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ৮ জন আসামীকে আটক করেছে পুলিশ। ৮ মার্চ ভোর ৬ টা থেকে ৯ মার্চ ভোর ৬ টা পর্যন্ত কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশন ) মো. মাইন উদ্দিন, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মো. খায়রুজ্জামান, এসআই মাজেদুল ইসলাম, এসআই সনজিত চন্দ্র নাথ, এসআই মনির হোসেন, এসআই আকাশ, এএসআই মো. হারুন আর রশিদসহ সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, এসআই শাহাজ উদ্দীন, এএসআই আহসান মোর্শেদ লিটুনুর রহমান জয়সহ পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জন আসামীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদরের উপজেলার পিএমখালী জুমছড়ি এলাকার আমির হামজার ছেলে আবদুর রশিদ (৪০), শহরের টেকপাড়া এলাকার মো. সেলিমের ছেলে আমিনুর রশিদ, কুতুবদিয়া পাড়া এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে নাছির মাঝি, উত্তর নুনিয়াছড়া এলাকার মৃত গোলাম নজির এর ছেলে জালাল আহমদ, টেকনাফ সিকদার পাড়া এলাকার দুলালের স্ত্রী কাজল রেখা ধর (৩০) গুচ্ছগ্রাম এলাকার নির্মর ধরের ছেলে স্ত্রী বিদ্যাধর (৫০), শহরের পিটিস্কুল এবিসি ঘোনা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে মো. নেজাম উদ্দীন, ও ফঁেতখার কুল মালিপাড়া এলাকার মৃত নুরুল কবিরের ছেলে মো. শাহ আলম (৪২)।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন খন্দকার জানান, কক্সবাজারের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে। এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে। ধৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।